সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

ঐন্দ্রিলার মায়ের প্রাক্তন প্রেমিক অঙ্কুশের বাবা!

ঐন্দ্রিলার মায়ের প্রাক্তন প্রেমিক অঙ্কুশের বাবা!

স্বদেশ ডেস্ক:

টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সম্পর্ক গত ১৪ ফেব্রুয়ারি ১৩ বছর পূর্ণ হলো। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে বছর ধরে চুটিয়ে প্রেম করছেন এই তারকা জুটি। সম্পর্কের এই দীর্ঘদিনে অনেকবার একই প্রশ্নের মুখোমুখি হয়েছেন, কবে বিয়ে করবেন তারা। এই প্রশ্ন শুধু ভক্তদের নয় এই প্রশ্ন টলি ইন্ডাস্ট্রির প্রত্যেকের।

এ নিয়ে কখনো খোলামেলা উত্তর না দিলেও গত রোববার রহস্যময় এক বার্তা দেন অভিনেতা। এবার আরও রহস্যের সৃষ্টি করলেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা যায়, গত রোববার অভিনেতা অঙ্কুশ সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে বলেন, ‘কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কিনা জানি না। ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হয়েছে। আমার জন্মদিনে এর চেয়ে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।’

অঙ্কুশের এই পোস্টের পরই নানা প্রশ্ন উঠতে থাকে। সোশ্যালে নেটিজেনরা তাদের দীর্ঘদিনের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন করলেও কোনো উত্তর পাওয়া যায়নি তাদের।

গত দুইদিনে এই প্রশ্ন টলিউডে সবার মুখে মুখে। এমনকি ঐন্দ্রিলা নিজের মুখে বলেছিলেন, ‘লোকসমাজে মুখ দেখাতে পারছি না’। সুতরাং প্রেম থাকলেও দুজনের বিয়েটা ‘কোনও বিশেষ কারণে’ আটকে যাচ্ছে তা স্পষ্টই বলেছিলেন অঙ্কুশ। এবার কথামতোই প্রেম দিবসের দিন সেই বিশেষ কারণ প্রকাশ্যে এলো।

ভালোবাসায় ডুবে আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে তাদের বিয়ে না হওয়ার কারণ হলো, ঐন্দ্রিলার মায়ের প্রাক্তন প্রেমিক অঙ্কুশের বাবা! এই ভয়ঙ্কর সত্যিটা সামনে এলো এদিন। তবে বাস্তবে নয়, পর্দায়। যেমনটা জানিয়েছিলেন নিজেদের আসন্ন ছবি ‘লাভ ম্যারেজ’-এর প্রোমোশনেই। এদিন প্রকাশ্যে এল ছবির মজাদার ট্রেলার। ছবিটি পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি।

ট্রেলারে দেখা গেছে, অঙ্কুশ ও ঐন্দ্রিলা একে অপরের সঙ্গে প্রেম করে। কিন্তু অঙ্কুশের বাবা কিছুতেই লাভ ম্যারেজ মেনে নিচ্ছেন না। তাই ছেলের বিয়ের জন্য পাত্রী দেখতে শুরু করেন। পাত্রী হিসাবে অঙ্কুশের প্রেমিকাকেই দেখতে যান অঙ্কুশের বাবা। কিন্তু সেখানে গিয়ে পছন্দ হয়ে যায় পাত্রীর মাকে। সেখান থেকেই শুরু হয় তাদের প্রেম কাহিনি। বাবা-মায়ের প্রেমের জেরে আর বিয়ের পিঁড়িতে বসতে পারছেনা অঙ্কুশ ঐন্দ্রিলা। শেষ অবধি কাদের বিয়ে হবে, সেই নিয়েই রোমান্টিক কমেডি সিনেমা।

এই সিনেমায় মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য আর বাবার ভূমিকায় অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক। ট্রেলারে নজর কেড়েছেন অঙ্কুশের ঠাকুমার চরিত্রে সোহাগ সেন। আগামী ১৪ এপ্রিল অর্থাৎ নববর্ষে মুক্তি পাবে এই সিনেমা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877